তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ফলদ বৃক্ষ মেলা সমাপনী দিবসে পুরস্কার বিতরনী

ত্রিশালে ফলদ বৃক্ষ মেলা সমাপনী দিবসে পুরস্কার বিতরনী  
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
‘অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা’ এ শ্লোগানকে সামনে রেখে  ময়মনসিংহের ত্রিশালে ৪দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা ২০১৮ সমাপনী দিবসে বৃহস্প্রতিবার বিকেলে  আলোচনা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তরের আয়োজনে ফলদ বৃক্ষ মেলা ২০১৮ উপলক্ষে সমাপনী দিবসে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে মেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকির । উপজেলা কৃষি কর্মকর্তা দ্বীপক কুমার পালের ।

সভাপতিত্বে ও সহকারি কৃষি কর্মকর্তা শাহাদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন উপজেলা পরিষদের  ভাইস-চেয়ারম্যান আশরাফুল ইসলাম,কৃষিবীদ  নিতাই চন্দ্র রায়,সহকারি কৃষি কর্মকর্তা জেসমিন সুলতানা,ত্রিশাল প্রেসক্লাবের  সভাপতি খোরশিদুল আলম মজিব,সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান,উপ সহকারি কৃষি কর্মকর্তা গোলাপ,আব্দুল আওয়াল প্রমূখ।

মাটিতে ও ছাদে বিভিন্ন জাতের ফলের চাষ করে সফলতার জন্য কৃষকদের মাঝে অনুষ্ঠানের প্রধান অতিথি পুরস্কার বিতরন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই