তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ষ্ট্রীট লাইট স্থাপন কর্মসূচীর উদ্বোধন

গৌরীপুরে টি.আর ও কাবিটা’র আওতায় ষ্ট্রীট লাইট স্থাপন কর্মসূচীর উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (৮ আগষ্ট) সন্ধ্যায় স্থানীয় বঙ্গবন্ধু চত্বর, উপজেলা পরিষদ চত্বরে ১৩টি স্থানে টি.আর ও কাবিটা’র আওতায় বিভিন্ন স্থানে সৌর বিদ্যুতের ষ্ট্রীট লাইট স্থাপন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি’র পক্ষে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উদ্যোগে ষ্ট্রীট লাইটগুলো জ্বালিয়ে উক্ত কর্মসূচীর উদ্বোধন করেন ইউএনও ফারহানা করিম। এসময় উপস্থিত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উপ সহকারি প্রকৌশলী মাজহারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর, পৌর আওয়ামীলীগ নেতা সুশান্ত সাহা প্রেমু, অফিস সহকারি আব্দুল করিম প্রমুখ।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন জানান উল্লেখিত কর্মসচীর আওতায় এ উপজেলার বিভিন্ন বাজার, রাস্তার মোড়, বাসষ্ট্যান্ড, আশ্রয়ণ প্রকল্প, বিভিন্ন প্রতিষ্ঠানের আঙ্গিনাসহ নানা গুরুত্বপূর্ন স্থান আলোকিত করার লক্ষে মোট ১৭৭ টি ষ্ট্রীট লাইট স্থাপন করা হবে। প্রতিটি ষ্ট্রীট লাইট স্থাপনে ব্যয় হচ্ছে ৭১ হাজার টাকা। এছাড়া উক্ত প্রকল্পের আওতায় বিভিন্ন প্রতিষ্ঠান ও দুস্থ ব্যক্তিদের বাড়িতে ১৫শ সোলার স্থাপন করা হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই