তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শা সীমান্ত হতে ৭২.৭৫৯ কেজি স্বর্ণসহ আটক

ভারতে পাচারকালে যশোরের শার্শা সীমান্ত হতে ৭২.৭৫৯ কেজি স্বর্ণসহ আটক করেছে বিজিবি
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
যশোরের শার্শা সীমান্ত থেকে ৭২.৭৫৯ কেজি (৬২৪ টি বার) স্বর্ণসহ এক পাচারকারীকে আটক করেছে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি টহল দল। আটক পাচারকারী শার্শার শিকারপুর গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে মহিউদ্দিন (৩৫)।

৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরিফুল হক (পিবিজিএম) জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর দেড়টায় শিকারপুর বিওপিতে কর্মরত হাবিলদার মুকুল হোসেন প্রামানিক এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে মেইন পিলার ২৯ হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নারিকেল বাড়িয়া নামক স্থান হতে ভারতে পাচারকালে ৭২.৭৫৯ কেজি স্বর্ণ (৬২৪ টি বার) ও ০১ টি রামদাসহ মহিউদ্দিনকে আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক মূল্য ৩৫,৭৭,০০,০০০/- (পঁয়ত্রিশ কোটি সাতাত্তর লক্ষ) টাকা। আটককৃত আসামীকে স্বর্ণ এবং রামদাসহ বেনাপোল পোর্ট থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই