তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আর্ন্তজাতিক আদিবাসী দিবস পালিত

ভালুকায় আর্ন্তজাতিক আদিবাসী দিবস পালিত
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
আন্তর্জাতিক আদিবাসী দিবস উদযাপন উপলক্ষে ভালুকায়  শুক্রবার (১০ আগস্ট) উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের নলুয়াকুড়ি ক্যাথলিক মিশনে দিবসটি পালিত হয়। দিবসটি উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়।

ক্যাথলিক মিশনের মাঠে ফাদার জিওবান্নি গারগানো এস.এক্স এর সভাপতিত্বে  এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য, অধ্যাপক ডা: এম আমান উল্লাহ , আরো বক্তব্য রাখেন হীড বাংলাদেশ নির্বাহী পরিচালক আনোয়ার হোসেন, কারিতাস বাংলাদেশ ডাইরেক্টর মি: অপূর্ব ম্রং, এইচ.সি.পি , নির্বাহী পরিচালক সি.  ডা: সঞ্জীব কুন্ডু, মি: বিকাশ চন্দ্র বর্মন,ফাহিম জেনারেল হাসপাতাল পাইভেট লিমিটেড এর পরিচালক ও উপজেলা পেসক্লালের সভাপতি শাহ মোঃআকরাম হোসেন  ,ময়মনসিংহ ধর্ম প্রদেশ রেভা: ফাদার তরুন বানোয়ারি, টি ডাব্লিও চেয়ারম্যান মাহেন্দ্র চন্দ্র বর্মন, মি: রেভা: জ্ঞানেন্দ্র দাস, আলহাজ এবিএম সিদ্দিক, মাঃ মিজানুর রহমান মিজান, মোঃ নাঈম হাসান ডালীম।

আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন সভাপতি ভালুকা সমবায় ক্রেডিট প্রজেক্ট এলেন সাংমা, মিশন গ্রাম কাউন্সিল সভাপতি  মিসেস জুলিয়ানা নকরেক, মিশন গ্রাম কাউন্সিল সহ-সভাপতি মি: এডওয়ার্ড যোষেফ বিশ্বাস, বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ, খিষ্টান ছাত্র ও যুব  ঐক্য পরিষদ সভাপতি মি: মিন্টু সাংমা , বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ, খিষ্টান ছাত্র ও যুব  ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক, বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ, খিষ্টান ছাত্র ও যুব  ঐক্য পরিষদ সাংগঠনিক সম্পাদক শ্রী রঞ্জিত কোচ, মি: নিবাস গাবিল, বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ, খিষ্টান ছাত্র ও যুব  ঐক্য পরিষদ সদস্য,  শ্রী মনিন্দ্র কোচ, সহ-সভাপতি, স্বেচ্ছাসেবকলীগ হবিরবাড়ী ইউনিয়ন মোঃ শাহজাহান খন্দকার প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই