তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্বামী-স্ত্রীর মৃত্যু,চলছে নানা গুঞ্জন

রাণীনগরে স্বামী-স্ত্রীর মৃত্যু,চলছে নানা গুঞ্জন
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
নওগাঁর রাণীনগরে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে উপজেলার ঝিনা গ্রামে। এক সঙ্গে স্বামী-স্ত্রীর এমন মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তবে কি কারণে তাদের মৃত্যু হয়েছে তা নিয়ে এলাকায় চলছে নানা রকম জল্পনা-কল্পনা। কেউ বলছেন তারা আত্মহত্যা করে থাকতে পারে। আবার কেউ বলছেন শারীরিক অসসস্থতার কারণে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে।

স্থানীয় সূত্রে জানা, এদিন দুপুরে স্বামী দিলবর রহমান (৬৫) ও স্ত্রী জহুরা বিবি (৬০) গোসল করে শয়ন ঘরে শুয়ে পরে। এরপর বিকেল নাগাদ বাড়ীর লোকজন তাদেরকে ভাত খাবার জন্য ডাকতে গেলে ঘর থেকে কোন সারা-শব্দ না পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করে দেখে স্বামী-স্ত্রী দু’জনই মৃত অবস্থায় পড়ে আছে। ঘটনাটি জানাজানি হলে এলাকার লোকজন ছুটে আসে তাদেরকে দেখার জন্য।

স্থানীয় অনেকেই জানান, দিলবর রহমান এবং স্ত্রী জহুরা বিবি তারা দু’জনই মারফতি তরিকা পালন করতো। তারা শারীরিকভাবে অসুস্থ্যও ছিল। তবে কিভাবে তাদের এক সঙ্গে এমন মৃত্যু হয়েছে তা বলতে পারছেন না কেউ।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়ে রাত ৮টায় ঘটনাস্থলে পুলিশ পাটানো হয়েছে। তবে এখনো কিছু জানা না গেলেও এক দিকে যেমন তাদের অসুস্থ্যতার কথা শোনা যাচ্ছে অন্য দিকে তারা আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে বিষয়টি খতিয়ে না দেখে কিছুই বলতে পারবেন না বলে জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই