তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মাইক্রোবাসচাপায় ২ মটর সাইকেল আরোহী নিহত

গৌরীপুরে মাইক্রোবাসচাপায় ২ মটর সাইকেল আরোহী নিহত
[ভালুকা ডট কম : ১১ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুরে মাইক্রোবাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- ময়মনসিংহ সদর উপজেলার সাহেব কাচারী গ্রামের সাদেকুল ইসলাম (২০) ও আরাফাত রহমান (১৮) । শনিবার (১১ আগস্ট) সন্ধ্যায় উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের চর শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান  সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, চরশ্রীরামপুর গ্রামের দুই চাচা ভাতিজা শনিবার সন্ধ্যায়। গৌরীপুরের কলতাপাড়ায় যাওয়ার জন্য বাড়ি থেকে মটর সাইকেলযোগে রওনা দেন। পথিমধ্যে চরশ্রীরামপুর এলাকায় একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই একজন মারা যান। গুরুতর আহত অপরজনকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই