তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৬০ হাজার লোকের মধ্যাহ্ন ভোজের আয়োজন করেছেন ওয়াহেদ

ভালুকায় বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকীতে ৬০ হাজার লোকের মধ্যাহ্ন ভোজের আয়োজন করেছেন এম.এ ওয়াহেদ     
[ভালুকা ডট কম : ১৩ আগস্ট]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট বুধবার দুপুরে ভালুকা উপজেলার ৮নং ডাকাতিয়া ইউনিয়নে ১০টি ওয়ার্ডে পৃথক পৃথক ভাবে ১৫ টি গরু ও ১৫ খাসি দিয়ে ৬০ হাজার লোকের মধ্যাহ্ন ভোজের আয়োজন করেছে ময়মনসিংহ জেলা আ’লীগ নেতা আলহাজ্ব এম.এ ওয়াহেদ।

জানা যায়, জেলা আ’লীগ নেতা আলহাজ্ব এম.এ ওয়াহেদ এর জন্ম ভূমি উপজেলা ৮নং ডাকাতিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৯টি গরু ও ৯টি খাসি এবং তার নিজস্ব বাড়ি ৫নং ওয়ার্ডে ৬টি গরু ও ৬টি খাসি দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পৃথক পৃথক ভাবে ৬০ হাজার লোকের মধ্যাহ্ন ভোজের আয়োজন করেছে।

আলহাজ্ব এম.এ ওয়াহেদ জানান, আমার ইউনিয়নের ১০টি ওয়ার্ডে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকীতে বঙ্গবন্ধুর পরিবার বর্গের শহীদের আত্মারমাগফেরাত কামনা ও মাননীয় প্রধান মন্ত্রি জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়াও পৌরসভাসহ উপজেলার সকল ইউনিয়নে বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী পালনের জন্য ২৫ লক্ষ টাকা আর্থিক সহযোগিতা করিতেছি এর মধ্যে ২/৩টি ইউনিয়ন এখনো টাকা নেয়নি ফোনে যোগাযোগ হয়েছে তাঁরা নিয়ে যাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই