তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুর আওয়ামী সাংস্কৃতিক জোটের আহ্বায়ক কমিটি ঘোষণা

সখীপুর আওয়ামী সাংস্কৃতিক জোটের আহ্বায়ক কমিটি ঘোষণা
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
টাঙ্গাইলের সখীপুর উপজেলার আওয়ামী সাংস্কৃতিক জোটের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার টাঙ্গাইল জেলা আওয়ামী সাংস্কৃতিক জোটের কার্যালয়ে একটি জরুরী সভায় এ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এতে বাংলাদেশ বেতার ও টেলিভিশনের শিল্পী ও দৈনিক সংবাদের সখীপুর প্রতিনিধি জুলহাস গায়েনকে আহ্বায়ক করে এবং শেখ মুহাম্মদ আলামীন, লুৎফর রহমান, কনিছ ফাতেমা ও শফিকুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক করে ষোল সদস্যের কমিটি  ঘোষণা  করা হয়েছে। সভায় আওয়ামী সাংস্কৃতিক জোটের জেলা কমিটির সভাপতি এসএম জালাল উদ্দিন ( শাহীন চাকলাদার) এর সভাপতিত্বে  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শাহ মেহেদী মাসুদ (সুমন), সংগঠনিক সম্পাদক  নিষাদ হাজারী, এ্যাডভোকেট লুৎফা আনোয়ার, সখীপুর পৌর আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হান্নান , ওস্তাত মোশারফ হোসেন প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই