তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আওয়ামীলীগের শোক র‌্যালি

গৌরীপুরে আওয়ামীলীগের এমপি প্রার্থী নাজনীন আলমের নেতৃত্বে শোক র‌্যালি
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেত্রী নাজনীন আলমের নেতৃত্বে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে শোক র‌্যালি ও সমাবেশ হয়েছে। মঙ্গলবার (১৪ আগস্ট) বিকেলে বাংলাদেশ তাঁতীলীগ এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন গৌরীপুর উপজেলা ও পৌর শাখার যৌথ উদ্যোগে উক্ত কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এর আগে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। উপজেলা তাঁতীলীগের যুগ্ন আহবায়ক নূর মোহাম্মদ উজ্জলের সঞ্চালনায় স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে র‌্যালি পূর্ব সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগ নেত্রী নাজনীন আলম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রিয় কমিটির সহ সভাপতি ফেরদৌস আলম, ময়মনসিংহ জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি কবি মোশারফ হোসেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন স্বপন, ময়মনসিংহ মহানগর তাঁতীলীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, ময়মনসিংহ মহানগর কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি সুমন চন্দ্র ঘোষ, মহানগর কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি ফিজার তালুকদার, গৌরীপুর পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রওশন সারোয়ার সজির, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন বাচ্চু, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা, উপজেলা তাঁতীলীগের আহবায়ক নজরুল ইসলাম, সিনিয়র যুগ্ন আহবায়ক হাতেম খান পাঠান উজ্জল, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ সভাপতি আবু সাঈদ মোঃ ফারুকুজ্জামান, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, পৌর তাঁতীলীগের আহবায়ক শহিদুল ইসলাম, সিনিয়র যুগ্ন আহবায়ক রেজাউল করিম, পৌর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহবায়ক আব্দুল লতিফ, ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম, আরিফ সরকার প্রমুখ।

আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের স্থানীয় নেতা-কর্মী ও সমর্থকরা উক্ত কর্মসূচীতে স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই