তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত

গৌরীপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্কাউটস’র আয়োজনে সোমবার (১৩ আগস্ট) আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়ে স্থানীয় মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অংশগ্রহনে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত হয়েছে। ওইদিন সকালে এ কোর্সের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটস’র সভাপতি ফারহানা করিম।

উপজেলা কাব লিডার আনোয়ার ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী পর্বে বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম খান, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম, উপজেলা স্কাউটস’র সম্পাদক মোঃ আজিজুল হক, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক সরকার, ইসলামাবাদ সিনিয়র মাদ্রসার অধ্যক্ষ রুকন উদ্দিন, শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, লামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান, কোর্স লিডার এসএম মোকারম হোসেন সরকার, জেলা স্কাউটস’র যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

এতে মাধ্যমিক স্তরের ৪২ জন ও প্রাথমিক স্তরের ৪৬ জন অংশগ্রহন করেন। কোর্স শেষে অংশগ্রহনকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ম. নুরুল ইসলাম এবং সঞ্চালনায় ছিলেন স্কাউটার মোঃ শাহজাহান ও আনোয়ারুল ইসলাম। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই