তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

ভালুকায় ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ভালুকায় বুধবার (১৫আগস্ট) জাতির জনক বন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ভালুকা উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ যৌথ ভাবে কয়েকটি কর্মসূচী মাধ্যমে দিবসটি পালন করেছে। সকালে বঙ্গবন্ধুর পতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়মীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।পরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোক র‌্যালী ভের করা হয়, র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শোক সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে শোক সভায়  অংশনেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজীম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এড:শওকত আলী, যুগ্ন সম্পাদক ওমর হায়াৎ খান নঈম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এড: শাহ আশরাফুল হক জর্জ, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক এড: শফিকুল ইসলাম খান লিটন, ভালুকা পৌর মেযর ডা: এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, আ’লীগ নেতা হাজী রফিকুল ইসলাম, জেলা যুবলীগ যুগ্ন আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আনিছুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা তাতীলীগের সভাপতি এস এম কামরুজ্জামান, সাধারণ সম্পাদক এইচ এম ফরহাদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব।

পরে একই স্থানে উপজেলা আলীগের পক্ষ থেকে গণভোজের আয়োজন করা হয়। এ সময় জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারে শাহাদাৎ বরণকারী সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও উপজেলা ডাকাতিয়া, হবিরবাড়ী ও রাজৈ ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে উল্যেখিত কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। # 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই