তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র ব্রীজে ডাকাতি

গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র ব্রীজে ডাকাতি
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ময়মনসিংহের গফরগাঁও সালটিয়া হাজিগঞ্জ সড়কে  চরআলগী ব্রহ্মপুত্র ব্রীজে ডাকাতি সংগঠিত হয়েছে।মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

জানাযায়,রাতে উপজেলার হোসেনপুর গ্রামের ঠিকাদার সাজ্জাদ হোসেন জয় ও একই উপজেলার পিতলাকান্দি গ্রামের বিজিবি সদস্য আব্দুল কাদির ঢাকা থেকে আন্তঃনগর হাওর এক্সপ্রেস ট্রেন থেকে নেমে সিএনজি ও অটোরিক্সা যোগে বাড়িতে যাচ্ছিলেন।সিএনজি ও অটোরিক্সাটি চরআলগী ব্রহ্মপুত্র ব্রীজের উপর পৌঁছিলে এক দল ডাকাত তাদের গতিরোধ করে।পরে ডাকাতরা ব্রীজে উপর বাঁেশের খুটি দিয়ে ব্যারিকেট সৃষ্টি করে গণডাকাতি করে।এসময় ডাকাত দলকে বাঁধা দিতে গিয়ে ছুড়িকাঘাতে আহত হয় বিজিবি সদস্য আব্দুল কাদির।

ট্রেন যাত্রী সাজ্জাদ হোসেন জানান,ডাকাতরা তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল সেটসহ প্রায় লক্ষ্যাধিক টাকার মালামাল লুটে নেয়।এঘটনায় গফরগাঁও থানা লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান জানান,বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই