তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে গণপিটুনীতে ডাকাত নিহত

গফরগাঁওয়ে গণপিটুনীতে ডাকাত নিহত
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়া যশরা ইউনিয়নের মজিবুর রহমান সুজন(৪২)নামে এক ডাকাত জনতার গণপিটুনীতে নিহত হয়েছে।মঙ্গলবার দিবাগত রাতে দৌলতপুর গ্রামে এঘটনা ঘটে।সে একই ইউনিয়নের পাশর্বতী আঠারদানা গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

পুলিশ জানায়,রাত সাড়ে তিনটার দিকে উপজেলার দৌলতপুর গ্রামের নাজমুল হকের বাড়িতে ডাকাতি শেষে পাশের বাড়ির সিরাজ উদ্দিনের বাড়িতে ডাকাতির প্রস্তুতি নেয় একদল ডাকাত।এসময় গ্রামবাসী টের পেয়ে ডাকাত দলকে ধাওয়া করে।এসময় অন্য ডাকাতরা দৌঁড়ে পালিয়ে গেলেও মজিবুর রহমান সুজনকে ধরে ফেলে এলাকাবাসী।পরে দৌলতপুর গ্রামের রেজ্জাক ভেন্ডারের বাড়ির মোড়ে সুজন ডাকাতকে জনতা গণপিটুনী দিলে ঘটনাস্থলেই তার মৃতু হয়।তার শরীরের ও মাথায় বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে।খবর পেয়ে সকালে গফরগাঁও থানা পুলিশ ঘটনাস্থল থেকে সুজনের লাশ উদ্ধার করেছে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খান জানান,নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই