তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জাতীয় শোক দিবস বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত

গৌরীপুরে জাতীয় শোক দিবস বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
গৌরীপুরে এমপি নাজিম উদ্দিনের নেতৃত্বে জাতীয় শোক দিবস পালন। ময়মনসিংহের গৌরীপুরে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপির নেতৃত্বে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে।

কর্মসূচীর মধ্যে ছিল-জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, শোক র‌্যালি, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, দোয়া-মাহফিল ও গণভোজ। এতে গৌরীপুর উপজেলা আওয়ামীলীগ ও তার সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ স্বতস্ফূর্তভাবে অংশ গ্রহন করেন।

গৌরীপুরে মুক্তিযোদ্ধা ও সন্তানদের জাতীয় শোক দিবস পালন


ময়মনসিংহের গৌরীপুরে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড পৌর শাখার উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে।

কর্মসূচীর মধ্যে ছিল-জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, শোক র‌্যালি, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনাসভা, দোয়া-মাহফিল ও গণভোজ। উক্ত কর্মসূচীতে অংশগ্রহন করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, আব্দুল মান্নান-১, আব্দুল মান্নান-২, আব্দুল জলিল, শহিদ আহাম্মদ, আক্কাছ আলী, নিজাম উদ্দিন চিশতি, আব্দুস সাত্তার, জাভেদ আলী, মমতাজ উদ্দিন, আব্দুল গণি, কাজিমুদ্দিন, আব্দুল কাদির, আবুল কালাম-১, আবুল কালাম-২, রিয়াজুল ইসলাম, নিরঞ্জন ভূষণ দে, প্রদীপ বাবু, রেজাউল করিম, মুজিবুর রহমান, আব্দুর রশিদ, মফিজ উদ্দিন, আবুল কাশেম, মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক কমান্ডের সভাপতি আব্দুল হাই, ময়মনসিংহ মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক তানজির আহমেদ রাজীব, গৌরীপুর পৌর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মশিউর রহমান কাউসার, সাধারণ সম্পাদক উজ্জল কুমার চন্দ, সাংগঠনিক সম্পাদক সেকান্দর আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ সভাপতি দেওয়ান খসরুজ্জামান বাবুল, যুগ্ন সাধারণ সম্পাদক শাকিল, পৌর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ সাংগঠনিক সম্পাদক অন্তর মিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজন মিয়া, আইন ও হিসাব নিরীক্ষা সম্পাদক মাহবুবুর রহমান প্রবাল, অর্থ বিষয়ক সম্পাদক জেবুন্নেচ্ছা আক্তার, দপ্তর সম্পাদক প্রতিমা রানী সরকার, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক রিংকু চন্দ, প্রকল্প ও সমাজ কল্যাণ সম্পাদক বিদ্যুত মিয়া, সদস্য আনু মিয়া, সজির মিয়া, মইলাকান্দা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতা আজিুজুল হক তালুকদার, ভাংনামারী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতা আব্দুর রহমান, বীর মুক্তিযোদ্ধার সন্তান ইসমত আরা রানু, বছিরুল ইসলাম, ছিদ্দিকুর রহমান, রফিকুল ইসলাম রিপন, উত্তম চন্দ প্রমুখ।

আমন্ত্রিত অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, সাংবাদিক মোঃ রইছ উদ্দিন আলী হায়দার রবিন, সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, ফারুক আহাম্মদ, শামীম খান, মুজিবুর রহমান, জহিরুল হুদা লিটন, আরিফ আহমেদ, তারিফুল ইসলাম প্রমুখ।

গৌরীপুরে পৌর মেয়র আ.লীগ নেতা রফিকুল ইসলামের নেতৃত্বে শোক দিবস উদযাপন


ময়মনসিংহের গৌরীপুরে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে।

কর্মসূচীর মধ্যে ছিল-জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, শোক র‌্যালি, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনাসভা, দোয়া-মাহফিল ও গণভোজ। এতে গৌরীপুর পৌর আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, পৌর কাউন্সিলরবৃন্দ, পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ স্বতস্ফূর্ত ভাবে অংশগ্রহন করেন।

গৌরীপুরে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী লিটনের নেতৃত্বে জাতীয় শোক দিবস পালন


ময়মনসিংহের গৌরীপুরে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটনের নেতৃত্বে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে।

কর্মসূচীর মধ্যে ছিল-জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, শোক র‌্যালি, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, দোয়া-মাহফিল ও গণভোজ। এতে স্থানীয় আওয়ামীলীগ ও বঙ্গবন্ধু পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী-সমর্থকরা স্বস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

গৌরীপুরে এমপি প্রার্থী সেলভীর নেতৃত্বে জাতীয় শোক দিবস পালন


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা আওয়ামীলীগ নেতা  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভীর নেতৃত্বে দিনব্যাপি বিস্তারিত কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল কালোব্যাজ ধারন, শোক র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, গণভোজ, আলোচনা সভা ও দোয়া-মাহফিল।

গৌরীপুর পৌর শহরে উত্তর বাজার এলাকায় ওইদিন দুপুরে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন আলী আহাম্মদ খান পাঠান সেলভী, ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসার, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি লস্কর বেপারী, যুবলীগ নেতা বাবলু মল্লিক, গৌরীপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম ছোটন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আলী আসকর সোহাগ, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মেহেদী হাসান খান, ডৌহাখলা ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি ইমতিয়াজ হাসান জনি, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ উপজেলা শাখার আহবায়ক নাহিদ হাসান সোহাগ, যুগ্ন আহবায়ক মেহেদী হাসান সাগর, নাহিদ হাসান সাগর, রাকিব খান, রেজাউল করিম বাবু, ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহান, রোমান, আবুল কালাম, রাসেল মাহমুদ, হুমায়ূন আহমেদ প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই