তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় দুই লক্ষাধিক টাকা ডাকাতি

পত্নীতলায় ব্যাংক কর্মকর্তাসহ ৩ জনকে জখম করে দুই লক্ষাধিক টাকা ডাকাতি
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
নওগাঁর পত্নীতলায় সোনালী ব্যাংক কর্মকর্তাসহ পরিবারের তিন জনকে মারাত্মক জখম পূর্বক নগদ টাকা ও স্বর্ণসহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল ডাকাতির ঘটনার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মল্লিকপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

ভুক্তভোগি পরিবার, হাসপাতাল ও থানা সুত্রে জানা যায়, আহত অবস্থায় চিৎকার করতে থাকলে প্রতিবেশিরা এগিয়ে আসার পূর্বেই ডাকাত দল বাড়ির আলমিরা ও লেদার বাকসসহ অন্যান্যা মালপত্র হতে প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে, প্রতিবেশিরা এসে আহতদের প্রথমে পত্নীতলা উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করান। এরপর উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকের পরামর্শে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করানো হয়।

ভুক্তভোগি বাড়িকর্তা ও সোনালী ব্যাংকের পত্নীতলা শাখার ব্যবস্থাপক সাইদুর রহমান জানান, ৬/৭ জনের সংঘবন্ধ মুখোসধারী একদল অস্ত্রধারী ডাকাত দল বাড়িতে প্রবেশ করে বিভিন্ন মালামাল লুটের চেষ্টা কালে আমি ও আমার স্ত্রী ও আমার পুত্রকে মাথায় আঘাত করেন।

পত্নীতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চন্দ্র উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। মামলা হলে আইনত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হইবে। তবে, চুরির সাথে জড়িতদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রেখেছেন পুলিশ।তিনি আরো জানান, ওই ব্যাংক কর্মকর্তার বাড়িতে রাত দেড়টার দিকে চুরির উদ্দেশ্য দ্বিতলায় গাছ দিয়ে উঠার পর টপকিয়ে ঘরের মধ্যে প্রবেশ করেন। পরে চুরির এক পর্যায়ে গৃহকর্তাসহ অন্যান্য সদস্যদের মাথায় আঘাত করে নগদ টাকাসহ স্বর্ণ চুরি নিয়ে যেতে পারেন সংঘবদ্ধ চোরেরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই