তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে জাতীয় শোক দিবস পালিত

আদমদীঘিতে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর সাহাদত বার্ষকী পালিত
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
বুধবার আদমদীঘি উপজেলায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম সাহাদত বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালন করা হয়েছে। সকালে আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে মাল্যদান।

উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন রাজনৈতিক দল,এনজিও আশার আলো সমাজ কল্যান সংস্থা ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের অংশ গ্রহনে শোক র‌্যালি এবং বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার সাদেকুর রহমানের সভাপতিত্বে ফাতেমাতু-জোহুরার সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু, সহসভাপতি আবু রেজা খান, ওসি ওয়াহেদুজ্জামান, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবির উদ্দিন, আনছার আলী, কৃষি অফিসার কামরুজ্জামান, অধ্যক্ষ আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান প্রমূখ। পরে চিত্রাঙ্গন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন ও সর্বক্ষনিক বঙ্গবন্ধুর ভাষন পরিবেশন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই