তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে সজীব টেডার্সের গ্রাহকদের মাঝে উপহার সামগ্রী প্রদান

সান্তাহারে সজীব টেডার্সের গ্রাহকদের মাঝে উপহার সামগ্রী প্রদান
[ভালুকা ডট কম : ১৬ আগস্ট]
দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান ওরিয়ন টি কোম্পানি লিমিটেডের (জাফ্লং চা) এর আদমদীঘির সান্তাহারে একমাত্র পরিবেশক সজীব ট্রেডার্সের পক্ষ থেকে সেরা গ্রাহকদের মাঝে উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। বৃহসপ্রতিবার দুপুর আড়াই ২টায় সিএসডি খাদ্য গুদাম সংলগ্ন একটি হোটেলে এই উপহার সামগ্রী প্রদান করা হয়।

আদমদীঘি উপজেলায় ওরিয়ন কোম্পানির (জাফ্লং চা-পাতা) পণ্যক্রেতাদের মধ্যে সান্তাহার সিএসডি গেটের সামনে উৎস হোটেলে সর্বোচ্চ পরিমান জাফলং চা-পাতা বিক্রয় করায় সজীব টেডার্সের রেকর্ড অনুপাতে সেরা গ্রাহক হিসেবে নির্বাচিত হয় ওই হোটেল মালিক বেলাল হোসেন। নির্বাচিত বেলাল হোসেনকে সজীব টেডার্সের পক্ষ থেকে উপহার সামগ্রী হিসেবে একটি মোবাইল ফোন প্রদান করা হয়েছে।

এসময় উপহার সামগ্রী প্রদান করেন ওরিয়ন টি কোম্পানি লিমিটেডের রাজশাহী রিজিওনাল ম্যানেজার (আরএম) সিরাজুল ইসলাম, সজীব ট্রেডার্সের পরিবেশক তপন মূখার্জী ডানো, ওরিয়ন টি কোম্পানি লিমিটেডের বগুড়ার এরিয়া ম্যানেজার হাবীবুল্লাহ আনছারী,নওগাঁর টেরিটোরী ম্যানেজার আব্দুল ওহাব মন্ডল, এসআর মাসুদ,সিএম জনি,সাংবাদিক তরিকুল ইসলাম জেন্টু,সেবিকা রাণী,সজীব মূখার্জী প্রমূখ। এছাড়া সান্তাহারসহ আদমদীঘি উপজেলার প্রায় ২০টি দোকানের জাফ্লং চা বিক্রেতাদের মাঝে উপহার সামগ্রী হিসেবে মোবাইল ফোন ও গ্লাস সেট তুলে দেয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই