তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এমপির ৪৫তম উঠান বৈঠক

গৌরীপুরে উন্নয়নের প্রচার ও নৌকায় ভোট প্রার্থনায় এমপির ৪৫তম উঠান বৈঠক
[ভালুকা ডট কম : ১৮ আগস্ট]
আওয়ামীলীগের নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচার, আগামীদিনে জনপ্রত্যাশা বিষয়ক ও পুনরায় নৌকায় ভোট প্রার্থনায় ময়মনসিংহের গৌরীপুরে গ্রামে গ্রামে নারীদের সাথে ধারাবাহিকভাবে উঠান বৈঠক করে যাচ্ছেন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

শনিবার (১৮ আগস্ট) বিকেলে এ উপজেলার সহনাটি ইউনিয়নের মাসকান্দা গ্রামে নারীদের সাথে ৪৫তম উঠান বৈঠকে মিলিত তিনি। এতে মাসকান্দা, পেছাঙ্গিয়া ও হতিয়র গ্রামের শত শত নারী অংশগ্রহন করেন। বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি সাংবাদিকদের জানান তিনি তাঁর নির্বাচনী এলাকার পৌরসভাসহ ১০টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ও মহল্লায় নারীদের সাথে ধারাবাহিক উঠান বৈঠকের মাধ্যমে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে পুনরায় নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানিয়ে আসছেন। এতে গ্রামের নারীরা স্বস্পূর্তভাবে অংশগ্রহন করে থাকেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এসব উঠান বৈঠক নৌকার বিজয়ে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে। তিনি বলেন গৌরীপুর উপজেলায় এ উঠান বৈঠক অব্যাহত থাকবে।

সহনাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহি দাস আচার্য্যরে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের সঞ্চালনায় এ উঠান বৈঠকে অন্যান্যদের মাঝে বক্তব্য দেন গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, উপজেলা যুবলীগের সাবেক নেতা মোঃ আবু সাঈদ, মোকাম্মেল হক তালুকদার, মতিউর রহমান রফিক, আলমগীর হোসেন, গৌরীপুর পৌর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মশিউর রহমান কাউসার, মাওহা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শাহজাহান কবির, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ মুকতাদির খান তুষার, যুবলীগ নেতা নাজমুল হাছান ডালাছ, ছাত্রলীগ নেতা আশরাফুজ্জামান গোলাপ প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই