তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সড়কের জায়গায় ঘর নির্মাণ

গৌরীপুরে সড়কের জায়গায় ঘর নির্মাণ ও গাছ কর্তনের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
এলজিইডি’র সড়কের জায়গা দখল করে নির্মাণ করা হয়েছে সেমিপাকা ঘর ও কর্তন করা হয়েছে সরকারি গাছ। ময়মনসিংহের গৌরীপুর টু রামপুর পাকা সড়কে শাহগঞ্জ বাজার সংলগ্ন ফুলবাড়িয়া এলাকায় সড়কের জায়গায় ঘর উত্তোলন ও গাছ কর্তনের অভিযোগ উঠেছে স্থানীয় ধান-চাল ব্যবসায়ী আব্দুল্লাহ মিয়ার (৫০) বিরুদ্ধে। তিনি এ উপজেলার তাঁতীরপায়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের পুত্র।

স্থানীয় লোকজন জানান উল্লেখিত স্থানে এর আগে আরও দু’টি সরকারি গাছ কর্তন করেন আব্দুল্লাহ মিয়া। সম্প্রতি তিনি বিশাল আকৃতির একটি জীবিত সরকারি গাছ কেটে ৪ ফুট গোঁড়া রেখে তার উপরেই ঘর উত্তোলন করেন।

এ বিষয়ে জানতে চাইলে আব্দুল্লাহ মিয়া জানান তিনি সড়কের জায়গা রেখেই ঘর উত্তোলন করেছেন। যে গাছটি কাটা হয়েছে তার ডালগুলো মরা ছিল, সে গাছের গোঁড়া রেখে শুধু মরা ডাল কাটা হয়েছে।এ ঘটনাটি উপজেলা প্রকৌশলী আবু সালেহ মোঃ ওয়াহেদুল হককে অবগত করা হলে তিনি জানান সরজমিনে তদন্ত সাপেক্ষে উক্ত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই