তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশির মতবিনিময়

ত্রিশালে জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশির সাংবাদিকদের সাথে মতবিনিময়
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ ৭  ত্রিশাল আসন থেকে জাতীয় পাটির মনোনয়ন প্রত্যাশি জাতীয় পার্টির  নির্বাহি কমিটির সদস্য  ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান অনিক   সাংবাদিকদের সাথে  মতবিনিময় সভা করেছেন।

রোববার দুপুরে ত্রিশাল প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনের  জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশি যুক্ত রাষ্ট্রের জাতীয় পার্টির সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান অনিক ।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমি মনোনয়ন পেয়ে এমপি  নির্বাচিত হলে ত্রিশালের উন্নয়ন সহ মুক্তিযোদ্বাদের সকল সমস্যা সমাধান করবো। প্রধান অতিথি বলেন সাংবাদিক বন্ধুরা হলো সমাজের র্দপন তাদের লিখনির মাধ্যমে সমাজের সমস্যা তুলে ধরে এলাকার  উন্নয়ন সম্ভব।

সাংবাদিকদের প্রশ্নের উওরে তিনি বলেন আমি  দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি আলহাজ হুসাইন মুহাম্মদ এরশাদ স্যারের নিদের্শে ত্রিশালে এসেছি ।   ত্রিশালের  জাতীয় পার্টিকে ঐক্যবদ্ধ করে আগামী নির্বাচনে দলকে এ আসন উপহার দিব।এমপি নির্বাচিত হলে দলমত নির্বিশেষে এলাকার উন্নয়নে ভূমিকা রাখব।

ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিবের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমানের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেতা তুহিন আহমেদ,ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ত্রিশাল বার্তা সম্পাদক শামীম আজাদ আনোয়ার,সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম শামীম,যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম,সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান সেলিম,কোষাধ্যক্ষ ফয়জুর রহমান ফরহাদ  প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই