তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নির্বাচনের আগে বিএনপির সঙ্গে কোনো সংলাপ হবে না-কাদের

নির্বাচনের আগে বিএনপির সঙ্গে কোনো সংলাপ হবে না-ওবায়দুল কাদের
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
আগামী সংসদ নির্বাচনের আগে বিএনপির সঙ্গে কোনো সংলাপ হবে না জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এই নির্বাচন নয়, পরবর্তী নির্বাচনের আগে সংলাপ হতে পারে। আজ (রোববার) সকালে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন,বিএনপি জানে আগামী নির্বাচনে তারা হেরে যাবে। তাই বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর 'অজুহাত' খুঁজছে। তবে তারা যদি ২০১৪ সালের মতো বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করতে চায় তাহলে জনগণ তা প্রতিহত করবে। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে এবং নির্বাচনকালীন সরকারের হাতে কোনো ক্ষমতা থাকবে না বলেও এসময় উল্লেখ করেন তিনি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে তার নোয়াখালীর বাড়িতে অবরুদ্ধ করে রাখার অভিযোগ সম্পর্কে ওবায়দুল কাদের বলেন,আপনারা আপনাদের প্রতিনিধি পাঠিয়ে দেখে আসুন। মওদুদ আহমেদের বাড়ির সামনে আওয়ামী লীগ কিংবা পুলিশের কোনো সদস্য নেই। তাকে অবরুদ্ধ করে রাখা হয়নি। এ প্রসঙ্গে তিনি আরও বলেন, গত ২২ বছর ধরে ঈদের আগে তিনি কখনও বাড়িতে যাননি। এলাকার উন্নয়নে কোনো কাজ করেননি। এখন মওদুদ সাহেব অবরোধের নাটক করছেন।

সেতুমন্ত্রী বলেন, অতীতের যে কোনও সময়ের চেয়ে এখন সড়কের অবস্থা ভালো। পশুবাহী গাড়ির কারণে রাস্তায় যান চলাচলে কিছুটা ধীরগতি রয়েছে। ফেরি পারাপারেও পশুবাহী গাড়িকে প্রায়োরিটি দেওয়া হচ্ছে। এসব কারণে একটু সময় লাগছে।  আমি নৌমন্ত্রীর সঙ্গে কথা বলেছি- যাতে পশুবাহী গাড়ি থেকে যাত্রীবাহী গাড়িগুলোকে প্রাধান্য দেওয়া হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই