তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে এতিম শিশুদের মুখে হাসি ফুটালো সেচ্ছাসেবী সংগঠন

ধামইরহাটে এতিম শিশুদের মুখে হাসি ফুটালো সেচ্ছাসেবী সংগঠন মানবসেবা
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
মা আছে বাবা নেই, আবার বাবা থেকেও যেন মৃত, কারও রাত কাটে এতিমখানায়, অবহেলা আর অবজ্ঞা ছাড়া যাদের জোটেনি কোন কিছু, ঈদ নেই এই সব ছিন্নমূল ছেলে-মেয়েদের। নওগাঁর ধামইরহাট উপজেলার গ্রামে গ্রামে ঘুরে সন্ধান করে এই সব ছিন্নমূল ছেলে-মেয়েদের ঈদের নতুন জামা কাপড় দিয়ে তাদের মুখে হাসি এনে দিল স্বেচ্ছাসেবী সংগঠন মানব সেবা।

সোমবার উপজেলা পরিষদ সভাকক্ষে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রাসেল মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে ওইসব শিশুদের জামা কাপড় বিতরণ করেন ইউএনও মোহাম্মদ সফিউজ্জামান ভুইয়া। এ সময় সমাজসেবা অফিসার সোহেল রানা, কৃষি অফিসার সেলিম রেজা, প্রেস ক্লাব সভাপতি এম এ মালেক, সংগঠনের সহ-সভাপতি মাহফুজুর রহমান, সম্পাদক তারিকুল ইসলাম, সদস্য বাদল, মাসুদ, সাইফুল, সুজন, রাজু, ইউসুফ, আসলাম, দেখাবো আলোর পথের সভাপতি মেহেদী হাসান, সাংবাদিক আবুমুছা স্বপনসহ এতিম শিশু ও তাদের বর্তমান অভিভাবকগন উপস্থিত ছিলেন। নতুন জামা-কাপড়ে সুবিধা বঞ্চিতরা যেন  ফিরে পেয়েছে প্রাণের হাসি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই