তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল আযহা উদযাপিত

গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল আযহা উদযাপিত
[ভালুকা ডট কম : ২৩ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্য্যর মধ্য দিয়ে (২২আগষ্ট) বুধবার পবিত্র ঈদুল আযহা উদযাপিত হয়েছে।  সকাল ৯ টায় উপজেলার প্রধান জামাত অনুষ্ঠিত হয় স্থানীয় ষ্টেডিয়াম সংলগ্ন পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে। এতে ইমামতি করেন বোকাইনগর দাখিল মাদ্রসার আরবী প্রভাষক মাওলানা মোঃ রফিকুল ইসলাম। 

উক্ত ঈদগাহ মাঠে নামাজ আদায় করেন জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদসহ পৌর কাউন্সিলর, বিভিন্ন সরকারী কর্মকতা, ব্যবসায়ী, সাংবাদিক, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ এলাকার সর্বস্তরের বিভিন্ন পেশাজীবি লোকজন। সকাল সাড়ে ৯ টায় উপজেলার ২য় বিশাল জামাত অনুষ্ঠিত হয় পৌর শহরের ইসলামাবাদ সিনিয়র মাদ্রসা মাঠ প্রাঙ্গনে। এতে ইমামতি করেন উপজেলার বড় মসজিদের পেশ ইমাম হাফেজ মওলানা মোস্তাকিম। উপজেলার ৩য় জামাত অনুষ্ঠিত হয় বোকাইনগর নিজাম উদ্দিন (রাঃ) আউলিয়া’র দরগা’র  ঈদগাহ মাঠে। 

এ ছাড়া উপজেলার গৌরীপুর সরকারী কলেজ মসজিদ মাঠ, দাপুনিয়া কেরামতিয়া মসজিদ ,ভালুকা জামে মসজিদ মাঠ, পাছেরকান্দা জামে মসজিদ মাঠ, নূরপুর গোলকপুর মাদ্রাসা মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। পরে মসুল্লিরা সকল ভেদাভেদ ভুলে একে অপরের সাথে বুক মিলিয়ে সোহার্দ্য প্রকাশ করে পশু কোরবানীর  মধ্য দিয়ে ব্যপক আনন্দ উদ্দীপনায় দিবসটি পালন করেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই