তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে যুগান্তর স্বজন সমাবেশের সহযোগীতায় প্রীতি ফুটবল

নান্দাইলে যুগান্তর স্বজন সমাবেশের সহযোগীতায় প্রীতি ফুটবল ম্যাচ
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইলে যুগান্তর স্বজন সমাবেশের সহযোগীতায় বন্ধু মহল শান্তি সংঘের উদ্দ্যোগে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার ঈদ পুন:মিলনী বন্ধু আড্ডায় এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধক ছিলেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মো. মোসাদ্দেক মেহেদী ইমাম।

বন্ধু মহল শান্তি সংঘের সভাপতি নাজমুল হাসান নপুর সভাপতিত্বে ও মোহনা টিভির সাংবাদিক আবুল হাসেমের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ূম বাবুল,নান্দাইল যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্ঠা সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, বিশিষ্ট ব্যবাসায়ী মো. শফিকুল ইসলাম শফিক, বিশিষ্ট ঠিকাদার মো. সাইফুল ইসলাম, নান্দাইল বিআরডিবি’র পরিচালক ইমামুল হক চন্দন, স্টার টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (ঢাকা) এর পরিচালক মো. গোলাপ  মিয়া, শফিকুল আলম রবিন, সাংবাদিক শাহজাহান ফকির ও মোঃ রমজান আলী সহ স্টার সেন্টার এবং বন্ধু মহল শান্তি সংঘের খেলোয়াড়বৃন্দ সহ সদস্যগণ।ফুটবল ম্যাচটি পরিচালনা করেন বাশঁহাটি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. শফিকুল ইসলাম রিপন। খেলায় নান্দাইলের বন্ধু মহল শান্তি সংঘ ২-১ গোলে স্টার টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (ঢাকা)কে পরাজিত করে জয়লাভ করে।

জানাযায়, ঢাকায় প্রতিষ্ঠিত স্টার টেকনিক্যাল ট্রেনিং সেন্টারটি পরিচালনা করেন নান্দাইলের কৃতি মো. শফিকুল আলম রবিন, মো. মাহমুদুল হক রাসেল, মো. গোলাপ মিয়া ও মো. আমিনুল ইসলাম। উক্ত সেন্টার থেকে প্রশিক্ষন গ্রহন করে শত শত শিক্ষার্থী প্রতি বৎসর সরকারের বিভিন্ন দপ্তরে সরকারী চাকুরী লাভ করে। খেলা শেষে স্টার টেকনিক্যাল সেন্টারের পরিচালকদ্বয় রবিন ও গোলাপ মিয়া নান্দাইল রোড বাজার কেন্দ্রীয় জামে মসজিদের মেহরাব করার জন্য লক্ষাধিক টাকার ব্যবস্থা গ্রহন সহ আগামী মাসেই উক্ত বিদ্যালয় মাঠে স্টার সেন্টারের উদ্দ্যোগে একটি ফুটবল টুর্ণামেন্ট আয়োজনের ঘোষণা প্রদান করেন। উক্ত প্রীতি ফুটবল ম্যাচে কয়েক হাজার ফুটবল প্রেমী দর্শক উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই