তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেগম রাহাত খাঁন চৌধূরীর প্রথম মৃত্যু বার্ষিকী

নান্দাইলে বেগম রাহাত খাঁন চৌধূরীর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল হোসেন খাঁন চৌধুরীর স্ত্রী এবং বিএনপি নেতা তথ্য ও প্রযুক্তি বিজ্ঞানী ইয়াসের খাঁন চৌধুরীর মাতা মরহুমা আলহাজ্ব রাহাত খাঁন চৌধুরীর প্রথম মৃত্যু বার্ষিকী নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বাহাদুরপুর হাউজে পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে শুক্রবার (২৪ আগস্ট) পবিত্র কোরআন তেলাওয়াত, কবর জিয়ারত, বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় সভায় মরহুমার জীবনী তুলে ধরে বক্তব্য রাখেন সাবেক এমপি আনোয়ারুল হোসেন খাঁন চৌধুরী, নান্দাইল আসন থেকে বিএনপি মনোনয়ন প্রত্যাশী তথ্য ও প্রযুক্তি বিজ্ঞানি ইয়াসের খান চৌধুরী। এসময় নান্দাইল উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি, যুবদল, ছাত্রদল ও তাঁর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ নান্দাইলে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই