তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
গত ২৬/০৮/২০১৮ইং তারিখ আপনার ভালুকা ডট কম পত্রিকায় “ ভালুকায় বন খেকো মনিরের নির্যাতনে শিকার হয়ে সন্তানের পিতৃ পরিচয়ের জন্য দ্বারে দ্বারে ঘুরছে অসহায় নারী” সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদটি সম্পুর্ন মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

মোছাঃ অনিকা আক্তার মিতু(২০)স্বামী মোঃ আঃ সাত্তার,পিতা-উসমান গনি,সাং-শীষকান্দি উপজেলা পূর্বধলা জেলা নেত্রকোণা। মিতু একজন বিবাহিত নারী তার স্বামী আছে সেই স্বামী রেখে সে আমার স্ত্রী হয় কিভাবে? ওই নারী একজন দুশ্চরিত্রা । তার কাজ হলো মানুষকে ব্লাক ম্যাইল করা।স্থানীয় কিছু লোকজনের প্ররোচনায় আমার বিরুদ্ধে ভালুকা মডেল থানায় একটি মিথ্যা মামলা করে। যার নং ৬ তারিখ ০৬/০৯/২০১৭ইং সেই মামলাটি ভালুকা থানার সাবেক অফিসার ইনচার্জ মামুন আর রশিদ তদন্ত করে মিথ্যা প্রমানিত হওয়ায় চূড়ান্ত রিপোর্ট দেন। মিতু সে তার নিজের ভূল বুঝতে পেরে স্ব ইচ্ছায় গত ২৬.০২.২০১৮ইং তারিখে একটি আপোষ নামা দেন। (আপোষ নামার কপি সংযুক্ত)

আমার চাচাতো ভাই তরিফ উল্্যার সাথে পরিবারিক ভাবে জমি নিয়ে বিরোধ থাকায় সে আমার সাথে ক্ষোব্ধ হয়ে বেশ কিছু মিথ্যা তথ্য দিয়ে সংবাদটি প্রকাশিত করেছে। এবং আমার চাচাতো ভাই এ সব মামলার ফিরি্িস্ত দিয়ে পুলিশ হেড কোয়ার্টারে একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে ভালুকা মডেল থানা পুলিশে এস,আ্ই কাজল হোসেন সরেজমিনে তদন্ত করে একটি প্রতিবেদন  দাখিল করেন (কপি সংযুক্ত)।

প্রতিবাদকারী
মোঃ মনিরুজ্জামান
পিতা-বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ আবুল হোসেন।
সাং-হবিরবাড়ী (বারশ্রী) পোঃ হবিরবাড়ী।
উপজেলা-ভালুকা।জেলা-ময়মনসিংহ।

প্রতিবেদকের বক্তব্য
সংবাদটি আমি আমার মন গড়া মতন প্রকাশ করিনি সংবাদটি মোছাঃ অনিকা আক্তার মিতু(২০) এর বক্তব্য অনুযায়ী প্রকাশ করা হয়েছে আনিকা আক্তার মিতু তার বক্তব্যে বলেন (যার ভিডিও ভালুকা ডট কম কে দেয়া হয়েছে), আমাকে স্ত্রীর মর্যাদা ও আমার সন্তান মনিষা নুসরাত জারা মনিকে পিতৃ পরিচয় দিবে বলিয়া আমার কাছ থেকে মামলাটির আপোষনামা নেয়। গত ৭ মে ২০১৭ ইং তারিখে আমার পূর্বের স্বামীকে মনির ডিভোজ দেওয়ায়।  এরপর থেকে বাসা ভাড়া রেখে আমার সাথে বসবাস করতে থাকে তাছাড়া আমার কাছে মনির তার সন্তান সে মেনে নিয়েছে বলে যে কথাবার্তা বলা হয়েছে তার সমস্ত মোবাইলের কল রেকর্ড আমার কাছে রয়েছে। বর্তমানে আমার সন্তান নিয়ে চরম নিরাপত্তা হীনতায় ভোগতেছি।

এরই প্রেক্ষিতে মোঃ মনিরুজ্জামান মনির ওরফে বনখেকো মনির ওরফে জঙ্গইল্লা মনিরকে নিয়ে বিভিন্ন অনুসন্ধানী তথ্য সহকারে সংবাদটি করা হয় যা শত ভাগ সঠিক ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই