তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ইউনাইটেড ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে
ত্রিশালে ইউনাইটেড ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে ময়মনসিংহের ত্রিশালে ইউনাইটেড ফুটবল টুর্নামেন্ট ২০১৮ এর ফাইনাল খেলা সোমবার বিকেলে কোনাবাড়ী চরপাড়া সরকারী প্রথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ত্রিশাল ইউনাইটেড স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক এডভোকেট জিয়াউল হক সবুজ। খেলা উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল।

উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইব্রাহীম খলিল শান্তর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন  ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান,উপজেলা স্বেচ্ছা সেবকলীগের  যুগ্ন-আহ্বায়ক ইব্রাহীম খলিল নয়ন,প্রধান শিক্ষক রফিকুল ইসলাম,সহকারী প্রধান শিক্ষক ছাইফুল ইসলাম,৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনামুল হক তোতা,সাংবাদিক মোহাম্মদ সেলিম,মতিউর রহমান সেলিম,নাজমুস সাকিব প্রমূখ।

স্বাগত বক্তব্য রাখেন কোনাবাড়ী ইউনাইটেডের সভাপতি সোলায়মান কবীর।খেলায় স্বপ্নিল একাদশকে ১-০ গোলে পরাজিত করে গালিভ স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে।পরে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন দলের হাতে ফ্রিজ ও রানার্সআপ দলের হাতে এলইডি টিভি তুলে দেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই