তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মুক্তিযোদ্ধা মতিন মাষ্টার হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার

হত্যায় জড়িত পাঁচজনকে আটক করেছে পিবিআই
মুক্তিযোদ্ধা মতিন মাষ্টার হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালের মঠবাড়ী ইউনিয়ন ওয়ার্ড  আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিন মাষ্টারের চাঞ্চল্যকর হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন ও ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে আটক করেছে (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) পিবিআই। বৃহস্পতিবার রাতে উদ্ধার হয়েছে হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাইনিজ কুড়াল ও দা।

গত ৩ জুলাই মঠবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন মাষ্টার (৬৫) কে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। ৪০ দিন অতিবাহিত হওয়ার পরও যখন হত্যাকান্ডের ঘটনার রহস্য উদ্ঘাটন করতে পারছিল না থানা এবং ডিবি পুলিশ। তখন ওই মামলাটি  পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়। ১৩ আগস্ট পিবিআই মামলাটি হাতে পাওয়ার পর ১৮ দিনের মধ্যে ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে আটক করেছে পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

পিবিআই জানায়, জমির প্রকৃত মালিকদের পক্ষে ও স্থানীয় জমির দালালদের বিপক্ষে কাজ করতেন আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আবদুল মতিন মাষ্টার। তার হস্তক্ষেপের কারনে ন্যায্য মূল্য ছাড়া সাধারন মানুষের জমি জোর জবরদস্তি করে দখলে নিতে পারত না দালালরা।

আটককৃতরা হলো, উপজেলার রায়মনি গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে মোফাজ্জল হোসেন রুবেল, নারায়নপুর গ্রামের ইমান আলীর ছেলে ইদ্রিস আলী, একই গ্রামের চাঁন মিয়ার ছেলে সেলিম ডাকাত, তোফাজ্জল হোসেনের ছেলে সোহাগ ও খাগাটি গ্রামের আহাম্মদ আলীর ছেলে জমির দালাল দুলাল উদ্দিন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই