তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালনে বাধা আহত ৫ জন

সিরাজগঞ্জে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালনে বাধা আহত ৫ জন
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
সিরাজগঞ্জে বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনকালে আ’লীগ কর্মীদের সাথে সংঘর্ষে ৫জন আহত হয়েছেন। শনিবার সকালে ভাসানী মিলনায়তনে জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য বেগম রুমানা মাহমুদের সভাপতিত্বে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, জেলা বিএনপি বিএনপির সহ-সভাপতি এ্যাড. মোকাদ্দেছ আলী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, বিএনপি মজিবর রহমান লেবু, আজিজুর রহমান দুলাল, নাজমুল হাসান তালুকদার রানা, শামীম খান, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ স্ইুট, যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মোরাদুজ্জামান মুরাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ ও সাধারণ সম্পাদক মোঃ সেরাজুল ইসলাম সেরাজ।

অন্যদিকে, বিএনপির সমাবেশে শহরের বিএনপি পাড়া মহল্লা থেকে নেতা-কর্মীরা মিছিল নিয়ে আসার সময় রাস্তার মোড়ে মোড়ে আওয়ামী লীগের নেতা-কর্মীরা বাধা দেয় এবং মাছিমপুর, বড়বাজার, রেলগেটে আওয়ামী লীগের নেতা-কর্মীদের হামলায় বিএনপির কর্মী হেদায়তুল ইসলাম ফ্রুট, হাসি, বাবু সহ পাঁচজন কর্মী আহত হয়েছে বলে বিএনপি দাবী করেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই