তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জন্মাষ্টমী উৎসব উপলক্ষে শোভাযাত্রা

রাণীনগরে জন্মাষ্টমী উৎসব উপলক্ষে শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
রোববার নওগাঁর রাণীনগরে যথাযোগ্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্যে দিয়ে মহাবতার ভগবান শ্রী শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন উপলক্ষে সার্বজনীন প্রার্থনা, আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়।

বাংলাদেশ পূজা উদযাপন কমিটি রাণীনগর উপজেলা শাখা উৎসব উপলক্ষে এদিন সকালে উপজেলা প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে। শোভাযাত্রাটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ কাম কমিউনিটি সেন্টারে এসে শেষ হয় এবং বাংলাদেশ পূজা উদযাপন কমিটি রাণীনগর উপজেলা শাখার সভাপকি বাবু চন্দন কুমার মহন্তের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম। এছাড়াও স্থানীয় সংসদ সদস্যের স্ত্রী পারভীন সুলতানা বিউটি, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমানসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই