তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা

রায়গঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
রায়গঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে রবিবার বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়েছে। উপজেলা পূজা উদযাপন পরিষদ ও উপজেলা কেন্দ্রীয় গোপালজিউ মন্দির কমিটির  সহযোগিতায় চান্দাইকোনা ইউনিয়ন পূজা উদযাপন পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

সকাল ১০টায় কেন্দ্রীয় গোপালজিউ মন্দির চত্বর থেকে একটি বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে চান্দাইকোনা বুড়াকালী মন্দির ও হালদার পাড়া কালীমন্দির হয়ে উত্তরবঙ্গ মহাসড়কসহ এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় পার্শ্ববর্তী বগুড়া জেলার শেরপুর উপজেলার সীমবাড়ি কাত্যায়নী মন্দির থেকে অপর একটি বিশাল শোভাযাত্রা এসে রায়গঞ্জের শোভাযাত্রায় মিলিত হলে শোভাযাত্রায় নারী-পুরুষ পূণ্যার্থীর ঢল নামে। পরে কেন্দ্রীয় গোপালজিউ মন্দির প্রাঙ্গনে এসে শোভাযাত্রা শেষ হয়।

চান্দাইকোনা ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক শ্রী অজিত কুমার দত্ত ও সাধারণ সম্পাদক শ্রী পল্লব কুমার নাগের নেতৃত্বে আয়োজিত শোভাযাত্রায় অংশ গ্রহন করেন জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ডাঃ চন্দন কুমার সরকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক শ্রী ঝন্টু কর্মকার, কেন্দ্রীয় গোপালজিউ মন্দির কমিটির সভাপতি শ্রী সমর কুমার দত্ত চৌধুরী, সাধারণ সম্পাদক শ্রী তপন কুমার দাশ প্রমুখ। এছাড়াও এলাকার শত শত পূণ্যার্থী নারী-পুরুষ শোভাযাত্রায় অংশ গ্রহন করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই