তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

গৌরীপুরে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে শ্রীকৃষ্ণের আবির্ভাব তথা জন্মাষ্টমী বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান ও আনন্দ র‌্যালির মধ্য দিয়ে গৌরীপুর পূজা উদযাপন পরিষদ ও  গোবিন্দ জিউর মন্দির কমিটির যৌথ উদ্যোগে রবিবার (২ সেপ্টেম্বর) পালিত হয়েছে।

র‌্যালিপূর্ব এ উপলক্ষে আলোচনা সভায় গোবিন্দ জিউর মন্দির কমিটির  সভাপতি অরুণ চন্দ্র সাহার সভাপতিত্বে ও গৌরীপুর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল করের সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ ডাঃ মতিউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম আজাদ, আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক শরীফ হাসান অনু, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম সরকার, আওয়ামীলীগ নেতা রুহি দাস আচার্য্য, গৌরীপুর হিন্দু বৌদ্ধ খিস্ট্রান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব কুমার মন্ডল, নরোত্তম সংঘের উপদেষ্টা দেবল কর, গোবিন্দ জিউর মন্দির কমিটির সাধারণ সম্পাদক স্বপন এস, পূজারী মাষ্টার প্রবোদ দেবনাথ, ছাত্র যুব ঐক্য পরিষদ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি প্রদীপ বাগচী প্রমুখ। র‌্যালিটি সাড়া শহর প্রদক্ষিন করে গোবিন্দ জিউর মন্দিরে এসে শেষ হয়। পরে ভক্তদের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই