তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মৎস্য খামারের নৈশ প্রহরি খুন

ভালুকায় মৎস্য খামারের নৈশ প্রহরি খুন
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার পুরুড়া গ্রামে একটি মৎস্য খামারে নৈশ প্রহরি দূর্বৃত্তদের হাতে নৃশংস ভাবে খুন হয়েছে। ঘটনাটি ঘটে রবিবার রাতে। নিহত ব্যক্তির নাম হাতেম আলী(৫৫),তিনি পুরুড়া গ্রামের মৃত আব্দুল ওয়াহাবের ছেলে। ঘটনাটি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ।

স্থানীয় সূত্রে জানাযায়,পুরুড়া গ্রামের নামানধারা বিলে ওই গ্রামের কাজল,সোহরাব  ও রাসেল মিয়া যৌথ ভাবে এক যুগ ধরে মাছ চাষ করেছেন। ওই বিলে হাতেম আলী নৈশ প্রহরি হিসাবে কাজ করতেন। রবিবার রাত ১১টার বাড়ি থেকে মৎস্য খামারে পাহাড়া দিতে বের হয়ে আসেন। এ সময় দুর্বৃত্তরা বিলের পাহাড়ার টংগ ঘরের কাছে একটি ধান ক্ষেতে হাতেম আলীকে ধারালো অস্ত্র দিয়ে মাথা, মুখে কুপিয়ে নৃশংস ভাবে খুন করে ফেলে রেখে যায়। সকালে বিলের অপর পার থেকে মহিলারা ধান ক্ষেতে লোক শোয়ে থাকতে দেখে কাছে এসে দেখে হাতেম আলীর লাশ পড়ে আছে। ঘটনার খবর পেয়ে পুলিশ ভালুকা মডেল থানা এস,আই মোখলেছুর রহমান ঘটনাস্থল পরিদর্শণ করে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

খামার মালিক কাজল মিয়া জানান,হাতেম চাচা একজন খুব ভালো মানুষ ছিলেন, তাঁর সাথে কারও কোনো দ্বন্দ্ব ছিলো না। কেন খুন হলো আমরা কিছুই বলতে পাচ্ছি না।ভালুকা মডেল  থানা অফিসার ইনচার্জ জানান, নিহত ব্যক্তি মাছের খামারের নৈশ প্রহরি ছিলেন। রাতে খামারে পাহাড়া দেওয়ার জন্য গেলে কে বা কারা তাঁকে খুন করেছে।স্থানীয়রা কেউ কিছু বলতে পারে না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই