তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ৩ অক্টোবর

তজুমদ্দিনে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ৩ অক্টোবর
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিন উপজেলায় শূণ্য হওয়া শম্ভুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের তারিখ ঘোষণা করেছে জেলা নির্বাচন অফিসার। এতে আগামী ৩ অক্টোবর বুধবার চেয়ারম্যান পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। গত ১ সেপ্টম্বর ভোলা জেলা নির্বাচন অফিসার মোঃ আলা উদ্দিন আল মামুন এর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে নির্বাচনের এ সময় সুচীর কথা জানানো হয়।

প্রজ্ঞাপনের আলোকে আরো জানা যায়, প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ৯ সেপ্টম্বর, রির্টানিং অফিসার কর্তৃক মনোনয়ন পত্র যাছাইয়ের শেষ তারিখ ১০ সেপ্টম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ সেপ্টম্বর, প্রতীক বরাদ্দ ১৮ সেপ্টম্বর, ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৩ অক্টোবর।

উল্লেখ্য তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক দেওয়ান শম্ভুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান থেকে পদত্যাগ করার কারণে এই ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূণ্য হয়ে যায়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই