তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- এমপি তুহিন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- এমপি তুহিন    
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নে সোমবার মধ্য বারুইগ্রামের ৪৫টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন। বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন, দেশ ও জনগণের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। দলের সভানেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দূঃখী মানুষের বন্ধু। তাই আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলে দেশ ও জনগণের উন্নয়ন হয়।

এসময় নান্দাইল পল্লী বিদ্যুত সমিতির এলাকা পরিচালক মৃণাল কান্তি গোস্বামী (মলয় মাস্টার)এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, নান্দাইল পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো. মোখলেছুর রহমান, ময়মনসিংহ জেলা মানবিধকার সংগঠক মো. এনামুল হক বাবুল, চন্ডীপাশা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. রতন ভূঞা, উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা মোশারফ হোসেন, চন্ডীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কাদির মেম্বার, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন বাবুল প্রমুখ। এছাড়া উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিদ্যুতের গ্রাহকগণ সহ সাধারন জনগণ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই