তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাংবাদিক নদী হত্যার প্রতিবাদে রায়গঞ্জে মানববন্ধন

সাংবাদিক নদী হত্যার প্রতিবাদে রায়গঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সভা
[ভালুকা ডট কম : ০৪ সেপ্টেম্বর]
আনন্দ টিভির সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে রায়গঞ্জে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার  সকাল ১০টায় রায়গঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- প্রেসক্লাব সভাপতি টিএম কামরুজ্জামান লাবু, রায়গঞ্জ উপজেলা চেয়ারম্যান ভিপি আয়নুল হক, পৌর মেয়র আব্দুল্লাহ আল-পাঠান, সাংবাদিক কেএম রফিকুল ইসলাম, আতিক মাহমুদ আকাশ, দীপক কুমার কর, এম আব্দুল্লাহ সরকার, আব্দুস সাত্তার, ফজলুল হক, আশরাফ আলী, এইচএম মনোয়েম খান, সাজেদুল আলম, আবু হাশিম সরকার, আবুল কালাম, খোরশেদ আলম, আব্দুল কুদ্দুস তালুকদার প্রমুখ। মানববন্ধন থেকে সাংবাদিক নদী’র হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির জোর দাবি জানানো হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই