তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

নান্দাইলে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৪ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল টূর্ণামেন্ট অনুর্ধ-১৭ শুরু হয়েছে। মঙ্গলবার (৪ঠা সেপ্টেম্বর) চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে জাঁকজমকপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে এর উদ্বোধন করা হয়। নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন করেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগীতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মাহমুদা আক্তার, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন, মুশুলী ইউপি চেয়ারম্যান ইফতেকার উদ্দিন বিপ্লব, জাহাঙ্গীরপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম মন্ডল, নান্দাইল প্রেসক্লাবের সেক্রেটারী এনামুল হক বাবুল, সাংবাদিক রেজাউল আলম ফরাজী প্রমুখ। উদ্বোধনী খেলায় মুশুলী ইউনিয়ন দল জাহাঙ্গীপুর ইউনিয়ন দলকে ট্রাইব্যাকারে ৩-২ গোলে পরাজিত করে।

অপরদিকে নান্দাইলে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই