তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দুইটি কমিউনিটি ক্লিনিকের ভিত্তিপ্রস্তর স্থাপন

নান্দাইলে দুইটি কমিউনিটি ক্লিনিকের ভিত্তিপ্রস্তর স্থাপন  
[ভালুকা ডট কম : ০৫ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বুধবার স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচইডি)’র বাস্তবায়নে দুইটি কমিউনিটি ক্লিনিকের পুন:নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। সকাল ১১টায় উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কাদিরপুর কমিউনিটি ক্লিনিক ও দুপুর ১টায় বেতাগৈর ইউনিয়নের শিবপুর কমিনিউটি ক্লিনিকের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন।

এসময় নান্দাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অনুপম ভট্টাচার্য, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, সিনিয়র সাংবাদিক ও স্বাস্থ্যসেবা কমিটির সদস্য আলম ফরাজী, রমেশ কুমার পার্থ, মোয়াজ্জেমপুর ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, উপজেলা যুবলীগ নেতা মোজাম্মেল হক বাচ্চু, স্বাস্থ্য সহকারী দেলোয়ার হোসেন, সিএইচসিপি আল মুক্তাদির, অলি উল্লাহ মেম্বার, সারোয়ার জাহান, হাফেজ আজিজুল ইসলাম সহ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই