তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

আদমদীঘিতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট (অনুর্ধ ১৭) প্রতিযোগীতা গতকাল বুধবার বিকেলে আদমদীঘি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধন করা হয়। খেলা উদ্বোধন করে উপজেলা নির্বাহি অফিসার সাদেকুর রহমান।

এসময় আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু, সহসভাপতি আবু রেজা খান, প্রধান শিক্ষক মনজু আরা বেগম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হামিদ, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজিমুল হুদা খন্দকার, ইউপি চেয়াারম্যান জিল্লুর রহমান, এসএম বেলাল হোসেন, এরশাদুল হকসহ নেতৃবর্গ উপস্থিত ছিলেন উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করে আদমদীঘি সদর ইউনিয়ন বনাম কুন্দগ্রাম ইউনিয়ন। খেলা পরিচালনা করেন বাবলু তাকে সহযোগীতা করেন স্বপর ও শাহিনুর।  এ খেলায় সান্তাহার পৌরসভাসহ ৭টি টিম অংশ গ্রহন করছে বলে সংশ্লিষ্ট সুত্রে বলা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই