তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় পানির ট্যাংকি থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার

মান্দায় পানির ট্যাংকি থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
নওগাঁর মান্দায় পানির ট্যাংক থেকে সজনী খাতুন (২৫ ) নামে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার চকভালাইন গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সজনী ওই গ্রামের ওয়াজেদ আলীর স্ত্রী এবং রাজশাহী জেলার শালবাগান এলাকার শফিনা বেগমের মেয়ে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাহাবুব আলম বলেন, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে সজনী ও তার স্বামী ওয়াজেদ আলীর ঝগড়াবিবাদ লেগেই থাকত। গত ১ সেপ্টেম্বর এ নিয়ে থানায় মামলা করে তার স্ত্রী সজনী এব গ্রেফতারও হয় ওয়াজেদ। এরপর জামিনে বের হয়ে গত রাতে তার স্ত্রীকে আবারও মারপিট করে। একপর্যায়ে সজনী মারা গেলে বাড়ির পানির ট্যাংকে মৃতদেহ লুকিয়ে রেখে পালিয়ে যায় ওয়াজেদ। দুপুরের দিকে পাশের বাড়ীর কয়েকজন বিষয়টি আঁচ করতে পেরে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর কাউকে আটক করতে পারেনি পুলিশ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই