তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী জর্জ এর গণসংযোগ

ভালুকায় আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী
কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এ্যাডভোকেট আশরাফুল হক জর্জ এর গণসংযোগ  
[ভালুকা ডট কম : ০৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহ-১১ (ভালুকা) আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবি সমিতির সিনিয়র এ্যাডভোকেট ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কৃষক লীগ নেতা শাহ্ মোঃ আশরাফুল হক জর্জ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শনিবার দিনবর উপজেলার উথুরা, মেদুয়ারী, ভরাডোবা, ধীতপুর, বিরুনিয়া, ভালুকা, ও হবিরবাড়ী ইউনিয়নের বিভিন্ন হাট বাজারে প্রায় দুইশতাধিক মটর সাইকেল, প্রাইভেটকার ও মাইক্রবাস এর বহর নিয়ে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে সর্বস্তরের মানুষের সাথে মতবিনীময় করে নৌকার জন্য ভোট প্রার্থনা করেন।

এ সময় তার সঙ্গে সফর সঙ্গি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার প্রফেসার মতিউর রহমান, উথুরা ইউনিয়ন আ’লীগের সভাপতি শামছুল হক চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রবিউল আলম খোকন, আ’লীগ নেতা সাদরুল আমিন পিনু প্রমুখ।

ভালুকা উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার প্রফেসার মতিউর রহমান জানান, আমি ভালুকা উপজেলার বিভিন্ন অঞ্চল ঘোরে দেখেছি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে শাহ্ মোঃ আশরাফুল হক জর্জকে মনোনয়ন দিলে বিপুল ভোটে জয়ি হতে পারবে।

কেন্দ্রীয় কৃষকলীগের সহ -সভাপতি এ্যাডভোকেট শাহ্ আশরাফুল হক জর্জ বলেন সরকারের উন্নয়নের দূরদর্শী চিন্তাকে বাস্তবে রূপ দিতে ও ভিশন ২০৪১ কে সফল করতে ও ডিজিটাল বাংলাদেশ গড়তে এমপি প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য দলীয় নেতাকর্মীসহ উপজেলার  সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন কামনা করছি। তিনি আরোও বলেন এলাকার বিভিন্ন মসজিদ, মাদরাসা, মন্দির, মাজার, স্কুল, কলেজ সহ সামাজিক উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করে আসছি। দল থেকে আমাকে প্রার্থী হিসাবে মনোনিত করলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হবো ইনশাল্লাহ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই