তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিএনপি মরা গাঙ্গে জোয়ার আনার বৃথা চেষ্টা করছে-কাদের

বিএনপি মরা গাঙ্গে জোয়ার আনার বৃথা চেষ্টা করছে-সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি
[ভালুকা ডট কম : ০৮ সেপ্টেম্বর]
সড়ক ও সেতু মন্ত্রী ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি বিএনপিকে উদ্যোশ করে বলেছেন, দেখতে দেখতে ১০ বছর আন্দোলন হবে কোন বছর। আগামী ২ মাসে সেই আন্দোলন গড়ে তুলতে পারবে না। তারা মরা গাঙ্গে জোয়ার আনার বৃথা চেষ্টা করছে। কারণ তাদের শাসনামলে নৈরাজ্য দূর্নীতি নাশকতাসহ নানা অনিয়ম দূর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছে। জনগন তাদেরকে আর চায় না।

তিনি আ‘লীগের উন্নয়নের  ফিরিস্তি তুলে ধরে বলেন, ইতি মধ্যেই মানুষের ঘরে ঘরে বিদুৎ পৌঁছে গেছে। বিধবা, বয়স্ক, স্বামী পরিত্যক্তা ভাতাসহ নানা ধরনের সুবিধা জনগন উপকৃত হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বয়ছে। এই উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে আগামী নির্বাচনে তিনি নৌকার ভোট দেয়ার আহবান জানান।

শনিবার বিকেলে নীলসাগর ট্রেন যোগে আ’লীগের কেন্দ্রীয় নেতাদের নিয়ে উত্তরবঙ্গ সফরের সময় শান্তাহার রেলওয়ে জংশন ষ্টেশনের পথসভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন। পথ সভায় এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, আহমদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নওগাঁ-৬আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম, সাবেক এমপি শাহিন মনোয়ারা হক প্রমুখ।

আদমদিঘী উপজেলা আ‘লীগের সভাপতি এ্যাডঃ শেখ কুরত-ই-এলাহী কাজলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দীন, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ মকবুল হোসেন, যুগ্ম সম্পাদক রাগিবুল ইসলাম রিপু, আদমদিঘী উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই