তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছাত্রলীগের প্রতিবাদ মিছিল ও আলোচনা সভা

ধর্মমন্ত্রীকে কুটুক্তি করার প্রতিবাদে নান্দাইলে প্রতিবাদ মিছিল ও আলোচনা সভা
[ভালুকা ডট কম : ০৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে ৭১’র রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানকে রাজাকার বলে কুটুক্তি করার প্রতিবাদে এক বিশাল প্রতিবাদ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (৮ই সেপ্টম্বর) বিকালে পৌরছাত্রলীগের উদ্দ্যোগে ও উপজেলা ছাত্রলীগের সহযোগীতায় উক্ত প্রতিবাদ মিছিল ও আলোচনা সভায় নেতৃত্ব দেন পৌরছাত্রলীগের সাবেক সভাপতি মো. শফিকুল ইসলাম সালাম। এসময় পৌরছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাসুম পারভেজ রানা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক জহিরুল ইসলাম খান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবু হানিফা, সহ-সভাপতি হিরন মন্ডল, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জুবায়ের আহম্মেদ সহ পৌরছাত্রলীগ, উপজেলা ছাত্রলীগ, ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিল।

আলোচনা সভায় পৌরছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম সালাম বলেন, ‘ধর্মমন্ত্রী মতিউর রহমানকে রাজাকার ও বঙ্গবন্ধুর হত্যার সাথে জড়িত থাকার কথা বলে কুটুক্তি করায় তীব্র নিন্দা জ্ঞাপন করে ময়মনসিংহ জেলা যুবলীগ নেতা নিহত সাজ্জাদ আলম শেখ আজাদের স্ত্রী দিলরুবা আক্তারকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান।’ #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই