তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বঙ্গবন্ধু গোল্ড কাপ উদ্বোধনকালে- জেলা প্রশাসক

বিশ্বের জনপ্রিয় খেলা ফুটবলের হারানো ঐতিহ্যকে ফিড়িয়ে আনতে হবে
ভালুকায় বঙ্গবন্ধু গোল্ড কাপ উদ্বোধনকালে- জেলা প্রশাসক
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
জেলা প্রশাসক সুভাষ চন্দ্র বিশ্বাস বলেছেন, কলেজ ও মাধ্যমিক পর্যায়ে ফুটবল প্রতিযোগীতা অব্যাহত রাখলে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবলের হারানো ঐতিহ্যকে ফিড়িয়ে আনতে সম্ভব হবে। তিনি তৃণমূল পর্যায়ে এই প্রতিযোগীতা অব্যাহত রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। আজ বিকালে ভালুকা সরকারী কলেজ মাঠে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্ট উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

টুর্ণামেন্টের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা। উদ্বোধনী খেলায় ১ নং উথুরা ইউনিয়ন ১-০ গোলে ১০ নং হবিরবাড়ি ইউনিয়নকে পরাজিত করে। এসময় খেলায় উপস্থিত ছিলেন, ভালুকা পৌর মেয়র ডা. এ.কে.এম. মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, সহকারী কমিশনার (ভূমি) দীপায়ন দাস শুভ, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার পিপিএম (বার), উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান খান রিপন, সাধারন সম্পাদক এজাদুল হক পারুল সহ বিপুল সংখ্যক ফুটবলপ্রেমী দর্শক খেলাটি উপভোগ করেন।

খেলা পরিচালনা করেন রেফারি আব্দুল হান্নান খন্দকার, সহ-রেফরি বোরহান উদ্দিন ও শাহ্ মোঃ মুরাদ। এর আগে জেলা প্রশাসক ভালুকায় সহকারী কমিশনার (ভূমি) অফিসের কার্যক্রম পরিদর্শন করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই