তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে বিয়ের দেড়মাসেই ভাঙ্গে সাবিনার সংসার

হালুয়াঘাটে বিয়ের দেড়মাসেই ভাঙ্গে সাবিনার সংসার
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
যৌতুক দিতে না পারায় বিয়ের দেড় মাসের মাঝেই সংসার ভেঙ্গে যায় হালুয়াঘাট উপজেলার প্রশ্চিম গোবড়াকুড়া গ্রামের সাবিনা ইয়াসমিন (২০) নামে এক গৃহবধূর। তার বিয়ে হয়েছিলো দুই বছর পূর্বে হালুয়াঘাট উপজেলার কালিয়ানীকান্দা গ্রামের তমিজ উদ্দিনের পুত্র আলামিনের সাথে।

সাবিনার অভিযোগ বিয়ের পর থেকেই যৌতুকের জন্যে চাপ শুরু করে আলামিন। প্রায়ই মারধর করতেন। স্বামীর চাহিদা পূরণ করতে না পারায় স্বামী আলামিন তার শশুর শাশুড়িকে নিয়ে নতুন নাটক সাজায়। একপর্যায়ে আলামিন গা ঢাকা দেয়। তখন সাবিনার শশুর ও শাশুড়ি মিলে তাদের পুত্র আলামিনকে খুন ও গুমের অভিযোগ তুলেন পুত্রবধূ সাবিনার উপর। মিথ্যে নাটক সাজিয়ে সাবিনাকে বাপের বাড়িতে পাঠিয়ে দেন।কিছুদিন পরই সাবিনার পিতা মারা যান। এ অবস্থায় কোন কুলকিনারা না পেয়ে গার্মেন্টে চাকরি নিয়ে ঢাকায় চলে যান তিনি।

এই সুযোগে সাবিনার স্বামী আলামিন দ্বীতিয় আরেকটি বিয়ে করে সকলের অগোচরে সংসার চালাচ্ছিলেন। কিন্তু দীর্ঘ দুই বছর পরে তার প্রকাশ ঘটে যায়। নতুন বউ নিয়ে আলামিন আসেন তার নিজ বাড়িতে। এই খবর সাবিনা জানতে পেরে স্ত্রীর অধিকার নিয়ে ৮ সেপ্টেম্বর শনিবার সকালে হাজির হন আলামিনের বাড়িতে। কিন্তু আলামিন  তার প্রথম স্ত্রী সাবিনাকে স্ত্রী হিসেবে অস্বীকার করে এবং পিটিয়ে গুরুতর যখম করে। পরে আশপাশের লোকজন ঐ গৃহবধূকে উদ্ধার করে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই