তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার উথুুরা মরচি সড়কের বেহাল দশা জন দুর্ভোগ

ভালুকার উথুুরা মরচি সড়কের বেহাল দশা জন দুর্ভোগ
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার ১ নং- উথুরা ইউনিয়নের উথুরা বাজার হতে মরচি বাজার হয়ে কাতলামারি পর্যন্ত রাস্তাটি খানা খন্দ কাদা পানিতে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। ফলে স্কুল কলেজের ছাত্র/ছাত্রী, গ্রামবাসী চরম দুর্ভোগের মধ্য দিয়ে চলাচল করতে বাধ্য হয়। কাদা পানি জমে থাকায় যানবাহনের অভাবে গ্রাম থেকে অসুস্থ্য রোগী নিয়ে হাসপাতালে যাওয়া কঠিন হয়ে পড়ে। এছারা কৃষকের উৎপাদিত পন্য হাট বাজারে নিতে না পাড়ায় বিপাকে পরতে হয়।

উথুরা উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী সহিদুল্লা জানান সামান্য বৃষ্টি হলে রাস্তায় পানি জমে যায় এ সময় তালটিয়া মোড় নামক স্থানে বিশাল গর্তের সৃষ্টি হওয়ায় চলাচলে ব্যাপক বিগ্নের সৃষ্টি হয়। ওই অংশে রাস্তার উপর বাঁশের সাঁকো তৈরি করে চলাচল করতে হয়ে হয়েছে। বনগাঁও গ্রামের ভ্যান চালক সুমন বর্মন, ট্রাক্টর লড়ি চালক আবুল কালাম জানান রাস্তার দুরাবস্থার জন্য তারা গাড়ী নিয়ে বের হতে না পারায় তাদের রোজি রোজগাড় বন্ধ।

উথুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামছুল হক চৌধুরী জানান উল্লেখিত রাস্তাটি এলাকার জন্য খুবই গুরুত্বপুর্ণ এ রাস্তাটি দিয়ে ৪/৫ টি গ্রামের মানুষ ভালুকা উপজেলা সদরে যাতায়াত করে থাকে। এ ছারা কয়েকটি প্রাথমিক বিদ্যালয়,মাদ্রাসা,উচ্চ বিদ্যালয় ও কলেজের ছাত্র ছাত্রী এ রাস্তায় প্রতিদিন চলাচল করে থাকে। রাস্তাটি পাকা করনের জন্য কর্তৃপক্ষের নিকট আবেদন জানানো হয়েছে।

একই কথা বলেছেন ৯ নং ওয়ার্ডের মেম্বার রফিকুল ইসলাম, তিনি জানান রাস্তার দুরাবস্থার জন্য সময়মত স্কুলে শিক্ষক শিক্ষিকা ছাত্র ছাত্রীরা পৌছতে পারেনা এতে লেখাপড়ার বিগ্ন সহ এলাকাবাসী চরম দুর্ভোগ পোহাচ্ছে।

উথুরা, মরচি, বনগাঁও, তালটিয়া, কাতলামারী গ্রামের হাজার হাজার মানুষ অবিলম্বে রাস্তাটি পাকা করনের জন্য সরকারের সুদৃষ্টি কামনা করছেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই