তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বঙ্গবন্ধু গোল্ড কাপের ২য় ও ৩য় খেলা অনুষ্ঠিত

ভালুকায় বঙ্গবন্ধু গোল্ড কাপের ২য় ও ৩য় খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
আজ বিকালে ভালুকা সরকারী কলেজ মাঠে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্ট ২য় ও ৩য় খেলায় মেদুয়ারী ও বিরুনীয়া ইউনিয়ন জয়লাভ করেছে। ২য় খেলায় ২নং মেদুয়ারী  ইউনিয়ন ৯নং কাচিনা ইউনিয়নকে ২-১ গোলে পরাজিত করে জয়লাভ করে। ৩য় খেলায় ৫নং বিরুনীয় ইউনিয়ন ও ৬ নং ভালুকা ইউনিয়নের মধ্যে নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হলে ট্রাই ব্রেকারে বিরুনীয় ইউনিয়ন ২-০ গোলে জয়লাভ করে।

খেলায় টুর্ণামেন্টে কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, সহকারী কমিশনার (ভূমি) দীপায়ন দাস শুভ, ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, উপাধ্যক্ষ কামরুজ্জামান তুহিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ওমর হায়াত খান নইম, ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম, ওসি (অপারেশন) আবুল কালাম আজাদ, ভালুকা ইউপি চেয়ারম্যান শিহাব আমিন খান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নাইম উদ্দিন ও উপজেলা মধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ চাঁন মিয়া সহ বিপুল সংখ্যক ফুটবলপ্রেমী দর্শক খেলাটি উপভোগ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই