তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রধানমন্ত্রী ও এরশাদের বিকৃত ছবি ফেইস বুকে পোস্ট দেয়ায় মামলা

ভালুকায় প্রধানমন্ত্রী ও এরশাদের বিকৃত ছবি ফেইস বুকে পোস্ট দেয়ায় মামলা
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
ভালুকায় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা ও সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদের আপত্তিকর ছবি সবুজ আহমেদ নামে এক ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেইসবুক) পোস্ট দেয়ায় আমির আলী নামে এক কৃষকলীগ নেতা ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে সোমবার দুপুরে একটি মানহানী মামলা করেন (যার নং ৭৩২)।

মামলা সূত্রে জানাযায়,গত জুলাই মাসে দেশ জুড়ে নিরাপদ সড়ক চাই আন্দোলনের ইস্যুতে বিশেষ একটি মহল সরকার বিরোধী প্রচারণা চালায়। সেই সময় ভালুকা উপজেলার কৈয়াদী গ্রামের ইসমাঈল হোসেনের ছেলে সবুজ আহমেদ তার ব্যক্তিগত  ফাইসবুক আইডি (যার নং ০১১৩৩১৭৭৮২৭) থেকে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা ও সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদের আপত্তিকর ছবি পোস্ট দেয়। এ ছাড়াও মানহানীকর লেখা ও ছবি প্রচার করে উস্কানি মূলক কর্মকান্ড চালায়। বিষয়টি গত ২৮/০৮/২০১৮ইং তারিখ মামলার বাদী হবিরবাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি আমির আলী নজরে আসে। এ ঘটনায় আমির আলী বাদী হয়ে ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট মোঃ বিল্লাল হোসেনের আদালতে ৫০০ ও ৫০১ধারায় একটি মামলা করেন।

মামলার কৌশলি অ্যাডভোকেট নূরুল ইসলাম জানান,মামলাটি ময়মনসিংহ পিবিআই পুলিশ ব্যুরোকে তদন্ত করে আগামী ২৫নভেম্বর মাঝে প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছে আদালত।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই