তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিএনপির বিক্ষোভ মিছিল সমাবেশ

গৌরীপুরে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল সমাবেশ
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসেন গ্রুপের নেতৃত্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সোমবার (১০ সেপ্টেম্বর) শহরে বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি শহর প্রদক্ষিন শেষে মধ্যবাজারের অস্থায়ী কার্যালয়ে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি  (একাংশ) যুগ্ম আহ্বায়ক ফারুক আহমেদ ওরফে ভিপি ফারুক, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মাহফুজুর রহমান, জেলা যুবদলের সাবেক সহসাধারণ সম্পাদক এএফএম শহীদুল্লাহ, উপজেলা যুবদলের আফাজ উদ্দিন হারুন, হাবিবুর রহমান, মো. এরশাদ মিয়া, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সহ-সভাপতি তাজিজুল ইসলাম রাঙ্গা, উপজেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফ হাসান আহাদ, আবিদ হাসান রাহাত, পৌর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সাগর ছাত্রদল নেতা মুস্তাফা কামাল, খাইরুল ইসলাম, তাওহীদুল ইসলাম, সাইদুল ইসলাম, আমিরুল ইসলাম, আরিফুল ইসলাম, আজিজুল ইসলাম সাগর, মো. তোফাজ্জল হোসেন, পৌর ছাত্রদল নেতা ইমজাম হোসেন হৃদয়, মহসিন মিয়া, মামুনুর রশিদ, আলম মিয়া, রনি মিয়া, আবু রায়হান, তমাল হোসেন, আকাশ মিয়া প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই