তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে হত্যা মামলার আরও এক আসামী গ্রেফতার

কালিয়াকৈরে হত্যা মামলার আরও এক আসামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্দার মানিক পেপে বাগান এলাকায় উজ্জল হোসেন হত্যা মামলার আরও এক আসামী ফোরকান(২৪) নামে একজনকে রোববার রাতে সফিপুর এলাকা থেকে গ্রেফতার করেছে মৌচাক ফাড়ি পুলিশ। ফোরকান উপজেলার সফিপুর এলাকার ইসমাইল হোসেনের ছেলে। সোমবার ওই  এক আসামীকে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্যঃ- উজ্জল হোসেন আন্দার মানিক এলাকায় বসবাস করতো। গত ৭-৯-১৮ইং শুক্রবার রাত সোয়া ৯টার দিকে উজ্জল সফিপুর থেকে আন্দার মানিক যাওয়ার পতে পেপে বাগান নামক স্থানে জৈনক নজরুল ইসলামের বাসার গেইটের সামনে পৌছালে ওই আসামীরা পুর্ব পরিকল্পনা মোতাবেক রামদা, চাপাতি, চাকু ও ছুড়া নিয়ে উজ্জলের পথ রোধ করে উজ্জলের মাথায়,মুখে ,বুকে পিঠে ,পাজরে ও ডানপায়ের হাটুর নিচে এলাপাথারী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেকে পালিয়ে যায়।মৌচাক  পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই